Breaking News
Home / Exclusive / আদালতে স্বামীর সঙ্গে বিচ্ছেদ ও ভরণপোষণের জন্য টাকা দাবি করেছেন শ্রাবন্তী

আদালতে স্বামীর সঙ্গে বিচ্ছেদ ও ভরণপোষণের জন্য টাকা দাবি করেছেন শ্রাবন্তী

 

একজন চান সব বিবাদ ভুলে নতুন করে সম্পর্ক শুরু করতে। অন্য জন চান বিচ্ছেদ। রোশন সিং এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্পর্কের এই টানাপড়েন গিয়ে পৌঁছেছে আদালতের চৌকাঠে।

অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশন। কিন্তু সেই মামলার সমন গ্রহণ করলেও গত জুলাই মাসে আদালতে আসেননি শ্রাবন্তী। ১৬ সেপ্টেম্বর আদালতে দু’পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিল। সে দিনই আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।

রোশনের আইনজীবী শ্যামল পুরো বিষয়টি সম্পর্কে বিস্তারিত বলেন। তিনি জানান, শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না। কিন্তু শুধু বিচ্ছেদ চেয়েই থেমে যাননি শ্রাবন্তী। রোশনের কাছ থেকে ভরণপোষণ হিসেবে বেশ কিছু টাকা দাবি করেছেন তিনি।

শ্রাবন্তীর সঙ্গে আগাগোড়াই সংসার করতে ইচ্ছুক ছিলেন রোশন। তবে অভিনেত্রী যে আর তাদের দাম্পত্যকে কোনো রকম সুযোগ দিতে রাজি নন, তা এই পদক্ষেপের মাধ্যমে আরো একবার স্পষ্ট করে দিলেন শ্রাবন্তী। আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন তিনি। পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

গত বছর পূজার সময় থেকেই আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ নানা পোস্ট করে মাঝেমধ্যেই একে অপরের সঙ্গে প্রচ্ছন্ন কাজিয়ায় জড়ান তারা। কিন্তু শেষমেশ এই সম্পর্কের পরিণতি কী হতে চলেছে? এখন সেটাই দেখার।

About mk tr

Check Also

প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ

  কাতারে বাংলাদেশী ইমাম হাফেজ শফিউল্লাহকে ভাইকে মসজিদ থেকে ব্র‍্যান্ড নিউ ২১ মডেলের গাড়ি উপহার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *