Breaking News
Home / জাতীয় / এবার পদ্মা সেতুতে বিবাহ বার্ষিকী উদযাপন করলেন দম্পত্তি

এবার পদ্মা সেতুতে বিবাহ বার্ষিকী উদযাপন করলেন দম্পত্তি

পদ্মা সেতু চালুর পর থেকে আলোচনা থামছেই না। উৎসুক মানুষের একের পর এক ঘটনায় শিরোনাম হচ্ছে পদ্মা সেতু। শাস্তি দিয়েও ঠেকানো যাচ্ছে না বিধি-নিষেধ। ছবি তোলা, ভিডিও করা, সেলফি তোল কিংবা টিকটক বানানোর প্রবণতা চলছেই।

কেউ প্রথম পার হচ্ছে, কেউ মূত্র বিসর্জন করছে, কেউ হেঁটে যাচ্ছে, কেউবা আবার নেচে-গেয়ে উন্মাদনা প্রকাশ করছে। তবে মোটরসাইকেলের দুই যাত্রী নিহত হওয়ার পর কঠোর হয়েছে প্রশাসন। এইসবের ভিড়ে আজ নতুন করে আলোচনায় এসেছে এক দম্পতির ভিডিও। যারা নিজেদের প্রথম বিবাহ বার্ষিকী পালন করেছেন পদ্মা সেতুর ওপর। এই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

বৃহস্পতিবার (৩০ জুন) সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ফুলের তোড়া ও কেক হাতে নিয়ে পদ্মা সেতুতে উপস্থিত এক দম্পতি।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ওই দম্পতি জানান, তারাই প্রথম কাপল যারা পদ্মা সেতুর ওপর বিবাহ বার্ষিকী পালন করছেন। কেক কাটার পর নিজেদের জন্য এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান স্বামী-স্ত্রী। এরপর কেক কেটে একে অপরের মুখে তুলে দেন।

এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়। কমেন্টে নানান মন্তব্য করেন নেটিজেনরা। কেউ কেউ প্রশংসা করলেও অনেকেই সমালোচনা করেছেন। কেননা পদ্মা সেতুতে ছবি তোলা ও ভিডিও করা নিষিদ্ধ হলেও এই দম্পতি কিভাবে আইন ভাঙলেন সেই প্রশ্ন রেখেছেন অনেকেই।

About mk tr

Check Also

প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘরে এসি!

আর্থিকভাবে অসচ্ছল ও হতদরিদ্র পরিবারগুলোর মাথা গোঁজার ঠাঁই হিসেবে সারাদেশে গৃহ নির্মাণ করে দিচ্ছে সরকার। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *