Breaking News
Home / জাতীয় / ত্রাণ দিয়েই নারীকে চ’ড় মা’রেন চেয়ারম্যান

ত্রাণ দিয়েই নারীকে চ’ড় মা’রেন চেয়ারম্যান

নেত্রকোণার মোহনগঞ্জে সরকারি ত্রাণ নিতে এসে চেয়ারম্যানের হাতে নারী, যুবক ও বৃদ্ধসহ বেশ কয়েকজন লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবারের (২৩ জুন) ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো ভিডিওতে দেখা যায়, ত্রাণ নিতে আসা এক যুবকের হাতে চালের বস্তা তুলে দিয়েই চড় মা’রেন মোহনগঞ্জ উপজেলার মাঘান সিয়াধার ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক। এরপর এক নারী কিছুক্ষণ দেরি করায় তার হাতের ওপর বস্তা ফেলে দেন চেয়ারম্যান।

পরবর্তীতে চেয়ারম্যানের সামনে দাঁড়ানো অপর এক বৃদ্ধকেও চড় মা’রতে দেখা যায় বক্কর সিদ্দিককে।ভুক্তোভোগীরা প্রয়োজনে তদন্ত করে হলেও এ ঘটনায় যথাযথ বিচার চেয়েছেন।

স্থানীয় সূত্রে যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার মাঘান সিয়াধার ইউনিয়নে বন্যার্তদের মাঝে ৮ কেজি করে সরকারি চাল দিচ্ছিলেন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। এসময়ই ঘটে এমন ঘটনা।

তবে, একাত্তরের সাথে মুঠোফোনে আলাপকালে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। তিনি বলেন, ‘বারবার ত্রাণ নিতে আসায় তাদের সরিয়ে দেওয়া হয়েছে। লাঞ্ছিত করার কোনো ঘটনা ঘটেনি।’

About mk tr

Check Also

শাহজালাল বিমানবন্দরে নারীর বিশেষ অঙ্গ থেকে ৮ সোনার বার উদ্ধার

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৮টি সোনার বারসহ এক নারীকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *