Breaking News
Home / Exclusive / নীতা আম্বানির মোবাইলের দাম ৪০০ কোটি টাকা!

নীতা আম্বানির মোবাইলের দাম ৪০০ কোটি টাকা!

 

ভারতের সবচেয়ে ধনী বলে কথা। মুকেশ আম্বানির পরিবারকে নিয়ে জল্পনা কল্পনা থাকবেই।অনেককিছুই শোনা যায় তাদের নিয়ে। যার কিছু সত্যি। অনেক কিছুই আবার গুজব।সম্প্রতি একটা ‘ খবর‘ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। মুকেশ আম্বানির স্ত্রী নীতা নাকি ব্যবহার করেন

বিশ্বের মহার্ঘ্যতম মোবাইল ফোন। বিশেষ মডেলটির নাম Falcon Supernova iPhone 6 Pink Diamond। এর বিশেষত্ব হল‚ ফোনের সেট নির্মাণে ব্যবহৃত হয় নির্দিষ্ট পরিমাণ সোনা। তাতেও থাকে গোলাপি আভা।

তবে সবথেকে বড় চমক থাকে মোবাইলের পিছনে। সেখানে জ্বলজ্বল করে বিশাল গোলাপি হিরে। বাজারদর প্রায় ৪৮.৫ মিলিয়ন ডলার বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪০০ কোটি টাকা। বিশেষ অর্ডার পেলেই বানানো হয় এই সেট। তবে বর্তমানে বন্ধ এই সেটের নির্মাণ। যাই হোক‚ বিশ্বের সবথেকে দামী বসতবাড়ির মালকিনের হাতে এমন ফোন শোভা পেতেই পারে।

কিন্তু এ বার গল্পের আসল মোড়। যানা গেল এটা ভুয়ো খবর। রিলায়েন্স জিও-র জেনারেল ম্যানেজার অনুজা শর্মা সংবাদমাধ্যমকে জানিয়েছেন নীতা আম্বানি ৪০০ কোটির মোবাইল ফোনের সেট ব্যবহার করেন না। তার ফোন অবশ্যই দামী‚ কিন্তু সেটা কোন সেট‚ সেই তথ্য প্রকাশ্যে আনা হয়নি। কিন্তু নিশ্চিত ভাবেই হিরে বসানো আই ফোন নয়।

About mk tr

Check Also

প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ

  কাতারে বাংলাদেশী ইমাম হাফেজ শফিউল্লাহকে ভাইকে মসজিদ থেকে ব্র‍্যান্ড নিউ ২১ মডেলের গাড়ি উপহার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *