Breaking News
Home / Exclusive / বাবার মৃ;;ত্যুর পর দা;ফন-কা;ফনের প্রস্তুতির সময় ছেলের মৃ;;ত্যু

বাবার মৃ;;ত্যুর পর দা;ফন-কা;ফনের প্রস্তুতির সময় ছেলের মৃ;;ত্যু

 

বাবার মৃ;;ত্যুর পর দা;ফন-কা;ফনের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে, তখন খবর এলো চিকিৎসাধীন ছেলেও মা;;রা গেছেন। বাবার মৃ;;ত্যুর ১২ ঘণ্টার মধ্যেই বি;য়োগা;ন্তক এ ঘটনা ঘটল। পিতাপুত্র দুজনই চট্টগ্রাম জেনারেল হাসপাতালের কোভিড ইউনিটে চিকিৎসা নিচ্ছিলেন।

মৃ;;তরা হলেন- বোয়ালখালী উপজেলার চরখিজিরপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের মাহবুব উল্লাহ চৌধুরীবাড়ির বাসিন্দা আবু সৈয়দ চৌধুরী (৬৫) ও তার পুত্র মো. আলমগীর চৌধুরী (৩৫)।

চরখিজিরপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হোসনে আরা বেগম বলেন, গত সপ্তাহে পিতাপুত্র দুজনই করোনা ভাইরাসে আক্রান্ত হন। তাদের দুজনকেই জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন পিতা আবু সৈয়দ চৌধুরী মঙ্গলবার রাত ৯টার দিকে মা;;রা যান। বুধবার সকালে তার দা;ফন কাজ সম্পন্নের প্রস্তুতির সময় খবর আসে তার পুত্র আলমগীরও চিকিৎসাধীন মা;;রা গেছেন। বিকালেও তার দা;ফ;নকাজ সম্পন্ন করা হয়।

এদিকে ওই এলাকার অপর এক নারীও কোভিডে আক্রান্ত হয়ে মঙ্গলবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মা;;রা গেছেন বলে জানান হোসনে আরা। মা;রা যাওয়া মহিলার নাম সায়েরা খাতুন (৬৫)। তিনি আট নম্বর ওয়ার্ডের আমিনুর রহমানের স্ত্রী।

চট্টগ্রামে শহরের পাশাপাশি গ্রামেও ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। গত মঙ্গলবার চট্টগ্রামে মৃ;;ত ১৬ জনের মধ্যে ১১ জনই মফস্বলের। ডেল্টা ভ্যারিয়েন্ট সংক্রমণ শুরুর পর মফস্বল এলাকাতেও রো;গীর সংখ্যা বাড়ছে।

সর্বশেষ গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নতুন করে আক্রান্ত হয়েছে ৯১৫ জন। এ সময়ে মা;;রা যাওয়া ১৭ জনের মধ্যে সাতজন মহানগরী এবং বাকি ১০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

 

About mk tr

Check Also

ইভ্যালির রাসেল দম্পতির যে সাজা হতে পারে

  আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *