Breaking News
Home / Exclusive / অসুস্থ বাবা, পেটের দায়ে সংসার চালাতে রিক্সা চালাচ্ছেন যুবতী

অসুস্থ বাবা, পেটের দায়ে সংসার চালাতে রিক্সা চালাচ্ছেন যুবতী

 

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রায় সকলেই ব্যবহার করেন। এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শন করে থাকেন।

বিভিন্ন ধরনের নাচ এবং গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সময় ভাইরাল হতে থাকে। এই সমস্ত ভিডিওর মাধ্যমে যদি আপনারা ভাইরাল হয়ে যেতে পারেন তাহলেই সকলের নজরে চলে আসতে পারেন।

এই প্রজন্মের ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াতে একটু বেশি একটিভ থাকে।সোশ্যাল মিডিয়াতে যেকোনো ধরনের ভিডিও যদি চলে আসে তাহলে সেটি হঠাৎ করে ভাইরাল হয়ে যেতে পারে।

এটি একটি অদ্ভুত জায়গা এবং এখানে যে কোন ধরনের ভিডিও আমাদের হতভম্ব করে তুলতে পারে। হাসি-কান্নার রাগ-অভিমান সবকিছু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা তুলে ধরতে পারি।

তারই মধ্যে হঠাৎ করে কোন ভিডিও যদি নেটিজেনদের ভালো লেগে যায় তাহলে তা হয়ে যেতে পারে ভাইরাল এবং আপনি হয়ে যেতে পারেন রাতারাতি একজন স্টার।

সোশ্যাল মিডিয়াতে এবার একদম অন্যরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে লকডাউন এর কারণে বিভিন্ন পেশার অনেক মানুষের চাকরি চলে গেছে এবং তারা বর্তমানে বেকার বসে রয়েছেন বাড়িতে।

কিন্তু এবারে একজন তরুণের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দুর্দান্ত ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তাকে রিকশা চালাতে। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি রুমানা নামক ওই তরুণী পরিবারের জন্য এবং তার ভাই-বোনেদের দেখার জন্য রিকশা চালাতে বাধ্য হচ্ছে।

ভিডিওটিতে জীবন যুদ্ধের কাহিনী একেবারে স্পষ্ট। বহু ধরনের অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছেন তিনি বর্তমানে। এই ভিডিওটি আমাদের শিখিয়েছে কিভাবে খারাপ পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে হয়।

আপনিও এই ভিডিওটি দেখে তার কাছ থেকে অনুপ্রেরণা নিতে পারেন।বাংলারমুখ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি এক বছর আগে আপলোড করা হয়েছিল তবে এই ভিডিওটি বর্তমানে প্রচন্ড ভাইরাল হচ্ছে। বহু মানুষের শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন বর্তমানে।

About mk tr

Check Also

ইভ্যালির রাসেল দম্পতির যে সাজা হতে পারে

  আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *